Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভেজালবিরোধী অভিযানে এক লাখ ৫৯ হাজার টাকা জরিমানা

| প্রকাশের সময় : ৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের ভালুকায় ৭ টি হোটেল মালিককে এক লাখ ৫৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল রোববার দুপুরে আর্মড পুলিশ ব্যাটালিয়ানের উদ্যোগে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্র্রেট পৌরসভার বিভিন্ন স্থানে অবস্থিত হোটেলগুলোতে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনে এসব জরিমানা করা হয়। অভিযুক্ত হোটেলগুলোর মধ্যে বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত বৈশাখী রেস্তোরাকে ৮০ হাজার টাকা, সাদ হোটেলকে ৪০ হাজার, রাজধানী হোটেল এন্ড বিরিয়ানী স্টোরকে এক হাজার, ধামরাই মিষ্টি মুখকে ১৫ হাজার, টাঙ্গাইল মিষ্টিমুখকে ১০ হাজার, আদি ধামরাইকে ৮ হাজার ও ঢাকা মিষ্টিমুখকে ৫ হাজার টাকা জরিমানা ও পঁচা গোস্তসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়। পরে জব্দকৃত গোস্ত ও মালামালগুলো পুড়িয়ে ফেলা হয়। অভিযানকালে আর্মড ব্যাটালিয়ানের ওসি মোহাম্মদ কাইয়ূমের নেতৃত্বে একদল আর্মড পুলিশ উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্র্রেট ও ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আব্দুল্যাহ আল জাকির জানান, ভূক্তা অধিকার আইন ২০০৯ এর ৩৯, ৪৫, ৪৬ ও ২৭২ দন্ডবিধিতে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে এবং এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ