Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় পুলিশের বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ

| প্রকাশের সময় : ৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরা সদর থানা পুলিশের এস আই মোবাচ্ছের এর বিরুদ্ধে ঘুষ, দুর্নীতি, অনিয়মের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সাতক্ষীরা জেলা যুবলীগ। গতকাল রোববার সকাল সাড়ে ১১টার দিকে শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানের নেতৃত্বে মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে এসে শেষ হয়। সেখানে সমাবেশে জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, পৌর যুবলীগের আহবায়ক মনোয়ার হোসেন অনু, যুগ্ন আহবায়ক তুহিনুর রহমান তুহিন, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হাসান সুজন প্রমুখ।
বক্তারা বলেন, সাতক্ষীরা সদর থানার পুলিশসহ জেলার বিভিন্ন থানা পুলিশ নিরীহ মানুষের ওপর নির্যাতন করছে। নিরীহ মানুষ ধরে নিয়ে মিথ্যা মামলার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা আদায় করা হচ্ছে। সদর থানার এসআই মোবাচ্ছের বেপরোয়া আচরন শুরু করেছেন। ২৪ ঘন্টার মধ্যে তার প্রত্যাহার দাবী করে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন বক্তরা। তা না হলে আদালতে তার বিরুদ্ধে মামলা করা হবে বলে হুশিয়ারি দেন বক্তরা। তবে অভিযোগ অস্বীকার করে এসআই মোবাচ্ছের বলেন, যুবলীগ নেতা আব্দুল মান্নান থানায় এসে পুলিশের কাজে হস্তক্ষেপ করেন। এর প্রতিবাদ করলে যুবলীগ নেতা মান্নান তার বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে বিক্ষোভ সমাবেশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ