Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লা মহিলা কলেজে ইফতার মাহফিল

| প্রকাশের সময় : ৫ জুন, ২০১৭, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লা জেলা পরিষদ প্রশাসক মো. আবু তাহের বলেছেন, আজকের সমাজ ব্যবস্থায় গুণগত পরিবর্তন আনতে হলে নৈতিক শিক্ষা অর্জন করতে হবে। তবেই আদর্শ জাতি হিসেবে আমরা গড়ে উঠতে পারবো। মাহে রমজান আল্লাহর সন্তুষ্টি অর্জনের মাস। এ মাস আত্মশুদ্ধির পথ প্রশস্ত করে। আল্লাহর সন্তুষ্টির জন্য আমাদেরকে মানব কল্যানে কাজ করে যেতে হবে।
কুমিল্লা সরকারি মহিলা কলেজের শিক্ষক পরিষদের উদ্যোগে শনিবার শিক্ষক মিলনায়তনে ইফতার মাহফিল অনুষ্ঠানে রমজানের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ প্রশাসক এসব কথা বলেন। কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. রুহুল আমিন ভূইয়ার সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল মেয়র আবদুল্লাহ আল মাহমুদ সহিদ। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর সিরাজুল ইসলাম, প্রফেসর ইন্দুভ’ষন ভৌমিক, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু তাহের, কুমিল্লা সরকারি কলেজের অধ্যক্ষ সৈয়দা বিলকিস আরা বেগম, অজিতগুহ কলেজের অধ্যক্ষ অধ্যাপক হাসান ইমাম মজুমদার ফটিক, শিক্ষাবোর্ড মডেল কলেজের অধ্যক্ষ ড. একেএম এমদাদুল হক, সাবেক অধ্যক্ষ প্রফেসর জোহরা আনিস, প্রফেসর আবদুল ওহাব, প্রফেসর ইয়াকুব আলী, কুমিল্লা শিক্ষাবোর্ডের ইপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ শহীদ, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন হেলাল, এনএসআইয়ের যুগ্ম পরিচালক মুজিবুর রহমান, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন, কাউন্সিলর হাবিবুর আলআমিন সাদী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক মো. আজহারুল ইসলাম ভূইয়া ও শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক মোহাম্মদ মহসীন। আলোচনা শেষে ইফতার গ্রহণের আগে দেশ ও জাতির সমৃদ্ধি অগ্রগতি কামনা করে সদর হাসপাতাল জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সাদেকুর রহমান মুনাজাত পরিচালনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ