Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে প্রতিপক্ষের হামলায় আহত ১০

| প্রকাশের সময় : ৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা ঃ মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন নাহেরপুর গ্রামে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ মুক্তিযোদ্ধা, কলেজ ছাত্র ও বৃদ্ধা সহ অন্তঃত ১০ জন আহত হয়েছে। প্রাপ্ত অভিযোগে জানা যায গত শুক্রবার সন্ধ্যা থেকে রাত ১০ টা নাগাদ দফায় দফায় প্রতিপক্ষ কর্তৃক উক্ত হামলার ঘটনা ঘটে। হামলার শিকার বৃদ্ধ মুক্তিযোদ্ধা তার ও তার পরিবারের উপর বর্বর হামলা ও নিজেদের প্রাণ রক্ষার প্রার্থনা করেন স্থানীয় সাংবাদিকদের কাছে। জোরারগঞ্জ থানা পুলিশ উভয়পক্ষের অভিযোগ হাতে পেয়েছে বলে জানায়।
উপজেলার ধূম ইউনিয়নের নাহেরপুর গ্রামের কোব্বাব আহমদ চৌধুরী বাড়ীতে পূর্ব শক্রুতার জের ধরে আশরাফুল আলম সবুজ ( ৩০), ফারুক হোসেন ( ২৮), আব্দুল মোতালেব ( ৩২) সহ কতিপয় যুবক ইফতারের সময় মহাজনহাট ফজলুর রহমান কলেজ এর এইচএসসির ছাত্র মাহতাব হোসেন ( ২২) এর উপর অতর্কিত বেদম প্রহার করতে থাকে। এসময় পুত্রের উপর হামলার প্রতিবাদ করতে যায় তার পিতা বৃদ্ধ মুক্তিযোদ্ধা আহমদ হোসেন চৌধুরী।

এসময় হামলাকারীরা আরো ক্ষিপ্ত হয়ে সদলবলে লাঠিসোটা নিয়ে বিবিএ পড়–য়া অপর ভাই কলেজ ছাত্র লিয়াকত হোসেন চৌধুরী ( ২৪), মঈনুল হোসেন চৌধুরী ( ৪২), শাখাওয়াত হোসেন চৌধুরী ( ৪৫), বৃদ্ধ চাচা মোতাহের হোসেন চৌধুরী ( ৫২), ফাতেমা বেগম ( ৩৫), বিবি হাজেরা ( ৪২), মনোয়ারা বেগম ( ৪২) সহ অন্তঃত ১০ জনকে পিটিয়ে আহত করে। আহতদের মধ্যে বৃদ্ধ মুক্তিযোদ্ধা আহমদ হোসেন চৌধুরীসহ ৩জন বর্তমানে বর্তমানে মস্তাননগর হাসপাতালে চিকিৎসাধিন বলে জানা যায়। হামলার শিকার ব্যক্তিরা থানায় অভিযোগ দিতে গেলে পূনরায় তাদের দেখে নেবার হুমকী প্রদান করে বলে স্থানীয় সাংবাদিকদের জানায় কলেজ ছাত্র লিয়াকত ও মাহতাব। অবশেষে শনিবার উক্ত ঘটনার বিচার দাবীতে থানায় একটি অভিযোগ প্রদান করে আহত কলেজ ছাত্রদ্বয়ের চাচা শাখাওয়াত চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ