Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জে গৃহবধূকে শ^াসরোধ করে হত্যার অভিযোগ

| প্রকাশের সময় : ৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

নীলফামারী সংবাদদাতা : নীলফামারীর কিশোরগঞ্জে ফারজানা আক্তার (২০) নামের এক গৃহবধূকে শ^াসরোধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে শ^শুর-শাশুড়ি ও ননদের বিরুদ্ধে। নিহত ফারহানা উপজেলার সদর ইউনিয়নের মুসা মোতাপাড়ার মাজেদুল ইসলামের স্ত্রী এবং একই ইউনিয়নের মুসা নয়াপাড়ার গোলাম মোস্তফার মেয়ে। গতকাল শনিবার বেলা ১০টার দিকে শ^শুড়বাড়ির শোওয়ার ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে জানান কিশোরগঞ্জ থানার উপ-পরির্দশক মো. সহিদুল ইসলাম।
উপ-পরির্র্দশক সহিদুল জানান, প্রাথমিক সরহতাল প্রতিবেদনে ফারজানার শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন না থাকলেও ফারজানার বাবা-মায়ের মৌখিক অভিযোগের কারণে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেশীরা জানায়, ফারজানার স্বামী গার্মেন্টস শ্রমিক হিসেবে ঢাকায় কর্মরত আছেন। স্বামীর অনুপস্থিতিতে দীর্ঘ দিন থেকে ফারজানার সাথে শ^শুর-শাশুড়ি ও ননদের পারিবারিক কলেহ চলে আসছিল।’ নিহত ফারহানার বাবা গোলাম মোস্তফা স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, ‘দুই বছর পূর্বে মেয়ে ফারহানার সাথে বিয়ে হয় মাজেদুলের। মাজেদুল ঢাকায় গার্মেন্টস শ্রমিক হিসেবে কর্র্মরত আছে। স্বামীর অনুপস্থিতি শ^শুর-শাশুড়ি ও ননদ প্রায় সময় ফারহানাকে নানা ভাবে নির্যাতন করে আসছিল।
শনিবার রাতে সাড়ে ৩টার দিকে ফারহানার শ^শুর গোলাম মোস্তাফা আমাকে মুঠোফোন করে জানান, আপনার মেয়ে আতœহত্যা করেছে। সকালে গিয়ে দেখি ওই বাড়িতে কেউ নেই। শুধু মেয়ের লাশ ঘরে ঝুলছে। পরে প্রদিবেশেীদেও সহযোগীতায় পুলিশে খবর দেয়।’ নিহত ফারহানার মা মাহমুদা বেগম দাবি করে বলেন, আমার মেয়ে আতœহত্যা করতে পারে না। তাকে হত্যা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ