Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় পল্লীবিদ্যুৎ অফিসে যুবলীগ ও ছাত্রলীগের হামলা

| প্রকাশের সময় : ৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা : পল্লী বিদ্যুতের অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নেওয়ায় চট্টগ্রাম পল্লী সমিতি-১ (পটিয়া) সদর দপ্তরের জেনারেল ম্যানেজারের কক্ষ ভাংচুর ও ব্যাপক তান্ডব চালিয়েছে যুবলীগ, ছাত্রলীগ। গতকাল (শনিবার) দুপুর সাড়ে ১২টায় এই ঘটনা ঘটে। ভাংচুরের ঘটনায় আহত হয়েছেন সমিতির জেনারেল ম্যানেজার এ,এইচ,এম, মোবারক উল্লাহ (৫৫), ক্যাশিয়ার রেহেনা আকতার (৪৫), সুমাইয়া খানম (২৫), মো. রুবেল (২৪), মাইমুন (২৪)। আহতরা পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা গ্রহণ করেছেন। এই ঘটনায় ১০লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে।
জানা গেছে, পটিয়া পল্লী বিদ্যুৎ অফিসে দীর্ঘদিন ধরে অনিয়ম,দূর্নীতি ও একটি প্রভাবশালী মহল গ্রাহকদের নানাভাবে হয়রানি করে আসছিলেন। যা সম্প্রতি পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যানকে লিখিতভাবে জানানো হয়। যার প্রেক্ষিতে প্রভাবশালী ওই মহলটি চরমভাবে বেকায়দায় পড়েন। এতে ক্ষিপ্ত হয়ে বিদ্যুতের অজুহাতে পরিকল্পিতভাবে এই তান্ডব চালানো হয়েছে বলে পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার অভিযোগ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ