Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিএমএসএস শিক্ষা প্রতিষ্ঠান সমূহের অধ্যক্ষ সমন্বয় সভায় ম্যাটস ছাত্রী মুনের হত্যা রহস্য উদঘাটনের দাবি

| প্রকাশের সময় : ৪ জুন, ২০১৭, ১২:০০ এএম


বগুড়া অফিস : টিএমএসএস পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের অধ্যক্ষগণের সমন্বয় সভা গত বৃহস্পতিবার হোটেল মম ইন নওদাপাড়া বগুড়ায় অনুষ্ঠিত হয়।
টিএমএসএস ম্যাটসের ছাত্রী ইসমত আরা পারভীন মুনের অস্বাভাবিক দুঃখজনক মৃত্যুর কারণে শোকাহত অবস্থায় টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমের আহŸানে উক্ত সম্বন্বয় সভার আয়োজন করা হয়। পুন্ড্র ইউনির্ভাসিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি‘র উপাচার্য প্রফেসর ড. এম আফজাল হোসেনের সভাপতিত্বে টিএমএসএস এখতিয়ারাধীনে পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের অধ্যক্ষগণের জরুরী সমন্বয় সভা ডেকে ইসমত আরা পারভীন মুনের অস্বাভাবিক মৃত্যু বিষয়ে আলোচনা করা হয়। অত্র সভায় টিম্যাটস এর অধ্যক্ষ, উপাধ্যক্ষ, রেজিষ্টার,প্রশাসনিক কর্মকর্তা, হোস্টেল সুপারগণ ইসমত আরা পরভীন মুনের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। অত্র সভায় টিএমএসএস এর অনুশাসন জোরদার করন,ছাত্র-ছাত্রীদের নৈতিক মূল্যবোধ,উন্নত আচরণ বৃদ্ধি কল্পে এক্সট্রা কারিকুলার এ্যাকটিভিটি জোরদার করার সুনির্দিষ্ট পরিকল্পনা গৃহিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ