Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকী

| প্রকাশের সময় : ৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহে যুবদলের আলোচনা সভা ও ইফতার
ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও ইফতার মাহফিল করেছে জেলা উত্তর যুবদল। গতকাল সন্ধ্যায় জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
এ সময় জেলা উত্তর যুবদলের সভাপতি কামরুজ্জামান লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য ও দক্ষিণ যুবদলের সাবেক সাধারণ সম্পাদক লিটন আকন্দ, কেন্দ্রীয় তাঁতীঁদলের সাংগঠনিক সম্পাদক আওরঙ্গজেব বেলাল, উত্তর যুবদলের সাবেক আহবায়ক কুদরত আলী, কেন্দ্রীয় ছাত্রদলের বিভাগীয় সহ-সভাপতি ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজাউদ্দৌল্লাহ সুজা, উত্তর যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফুজ, জেলা উত্তর তাঁতীঁদলের যুগ্ম আহবায়ক শাজাহান কবীর হীরা, তারাকান্দা উপজেলা যুবদলের আহবায়ক ওয়াহিদুজ্জামান, ফুলপুর উপজেলা যুবদলের সভাপতি সানোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক বিপুল ফকির, ধোবাউড়া উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সুশান্ত কুমার তপন, ঈশ্বরগঞ্জ পৌর যুবদলের সভাপতি আ: রাশিদ, যুগ্ম সম্পাদক আশিক উজ্জল, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, উপজেলা যুবদলের সহ-সভাপতি কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শাহ ইয়াহিয়া খান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ