Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অটুট বন্ধন সব সময় সাফল্য বয়ে আনে : এড. বাসেত মজুমদার

| প্রকাশের সময় : ৪ জুন, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : রাজধানীতে গতকাল শনিবার এক আলোচনা সভায় এডভোকেট আবদুল বাসেত মজুমদার বলেছেন, আওয়ামী লীগ সমর্থিত আইনজীবী সংগঠনগুলোর মধ্যে যে ঐক্য গড়ে উঠছে তা যেনো আগামীতে আরো দৃঢ় বন্ধনে অটুট থাকে; অটুট বন্ধন সব সময় সাফল্য বয়ে আনে। রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্টুরেন্টে ল’ইয়ার্স অ্যাসোসিশন অব বাংলাদেশ’র (এলএবি) ইফতার পার্টিতে ইফতার পূর্ব এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান এডভোকেট আবদুল বাসেত মজুমদার একথা বলেন।
এলএবি’র আহŸায়ক এডভোকেট কাজী ওয়ালীউদ্দিন ফয়সলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন, বাংলাদেশ বার কাউন্সিলের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান এডভোকেট আবদুল মতিন খসরু এমপি, বাংলাদেশ বার কাউন্সিলের লিগ্যাল এডুকেশন কমিটির চেয়ারম্যান এডভোকেট নজিবুল্লাহ হিরু, ঢাকা ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের সভাপতি এডভোকেট মো. খোরশেদ আলম ও ঢাকা ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি এডভোকেট মো. ফিরোজ আলম ও এলএবি’র সদস্য সচিব এডভোকেট মীর মোশারফ হোসেন বাদল প্রমুখ।
বাসেত মজুমদার বলেন, ল’ইয়ার্স অ্যাসোসিশন অব বাংলাদেশ (এলএবি) একটি অরাজনৈতিক সংগঠন। তিনি বলেন, আইনজীবীদের স্বার্থে এই ধরণের সংগঠনের সাফল্য কামনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ