Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

তালাবন্ধ দোকানে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৭, ১২:৫৮ পিএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : জেলার বুড়িচং উপজেলার কংশনগর কাপড় বাজারে তালাবন্ধ একটি দোকানে আটকা পড়ে আগুনে পুড়ে নাজমুল হোসেন খোকন (১২) নামে এক শিশু কর্মচারীর মৃত্যু হয়েছে। এ অগ্নিকাণ্ড দেড় শতাধিক দোকান পুড়ে গেছে। নিহত খোকন ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের তারা মিয়ার ছেলে।
শিশুটি তালাবন্ধ দোকানে আটকা পড়ায় বের হতে পারেনি বলে জানান স্থানীয়রা।
শুক্রবার দিনগত মধ্যরাতে কংশনগর কাপড় বাজারে এ অগ্নিকাণ্ডর ঘটনা ঘটে।
পুলিশ জানায়, ওই বাজারের ব্যবসায়ী আলী আহাম্মদের কাপড়ের দোকান থেকে রাত সোয়া ১২টার দিকে আগুনের সূত্রপাত হয়। পরে তা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় পৌনে চার ঘণ্টা চেষ্টার পর শনিবার ভোর ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।
কিন্তু ততক্ষণে হার্ডওয়ার, জুয়েলারি ও কাপড় দোকানসহ ব্যবসায়ীদের অন্তত ৩০কোটি টাকার মালামাল ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ব্যবসায়ী আলী আহাম্মদের দোকান কর্মচারী নাজমুল তালাবন্ধ দোকানে আটকা পড়ায় বের হতে পারেনি। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মরদেহ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ