Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

| প্রকাশের সময় : ৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা  : বড়াইগ্রামে স্বামীর নির্যাতন সইতে না পেরে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে আরিফা খাতুন (৩০) নামে এক গৃহবধু ইঁদুর মারার বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আতœহত্যা করেছেন। এ ঘটনায় পুলিশ নিহতের শ^শুর ও চাচা শ^শুরকে আটক করেছে।
এলাকাবাসী জানান, প্রায় ১২ বছর আগে জোনাইল কলেজ পাড়ার দেলবার হোসেনের মেয়ে আরিফা খাতুনের সাথে কুমারখালী গ্রামের আফাজউদ্দিন মোল্লার ছেলে খোকন মোল্লার বিয়ে হয়। বিয়ের সময় নগদ ৫০ হাজার টাকা যৌতুক দেন মেয়ের বাবা। কিন্তু তারপরও কিছুদিন পরপরই আরো টাকা এনে দেয়ার জন্য স্ত্রীকে মারপিট করতো খোকন। শুক্রবার সকালে একই কারণে মারপিট করলে মনের দুঃখে আরিফা বিষাক্ত ট্যাবলেট খায়। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে স্বামী খোকন মোল্লা পলাতক রয়েছে। এদিকে, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আরিফা খাতুনের শ^শুর আফাজ উদ্দিন ও চাচা শ^শুর আতাউর রহমানকে আটক করেছে।
এ ব্যাপারে এসআই শামসুল ইসলাম জানান, নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের আব্দুস সবুর বাদী হয়ে থানায় আতœহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ