Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাবনায় যুবককে কুপিয়ে হত্যা লাশ নিয়ে মিছিল

| প্রকাশের সময় : ৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

পাবনা জেলা  সংবাদদাতা : পাবনা   শহরের মাসুম বাজার এলাকায় মোল্লা মাসুদ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার দিবাগত  রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। নিহত যুবক মোল্লা মাসুদ পাবনা শহরের মাসুম বাজার এলাকার জাকির হোসেন মোল্লার পুত্র।
পাবনা সদর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, মোল্লা মাসুদ স্থানীয় মসজিদ থেকে তারাবিহ’র নামাজ শেষে বাড়ি ফেরার পথে মসজিদের সামনেই একদল দুর্বৃত্ত তাকে এলোপাথারি কুপিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই সে  মারা যায় । তাৎক্ষনিকভাবে এ হত্যাকাÐের কারণ জানা যায়নি। তবে পূর্ব বিরোধের জের ধরে এঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে  ধারণা  করছে। ওসি আরো জানান, পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করেছে। ময়না তদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে নিহতের পরিবার মোল্লা মাসুদকে যুবলীগ কর্মী বলে দাবি করেছেন। তবে পাবনা জেলা যুবলীগের প্রচার সম্পাদক ফাহিমুল কবির খান শান্ত বলেছেন, নিহত মোল্লা মাসুদ যুবলীগের সাথে জড়িত ছিলেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ