Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কবিরহাটে ট্রাক্টর চাপায় স্কুলছাত্র নিহত

নোয়াখালী ব্যুরো নোয়াখালীর | প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ৬:২১ পিএম

নোয়াখালী ব্যুরো : কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে বন্ধুর সাথে ট্রাক্টরে ছড়তে গিয়ে ট্রাক্টরের নীচে পড়ে প্রাণ গেল মাঈন উদ্দিন (১৫) নামের এক স্কুল ছাত্রের।
শুক্রবার সকাল ১০টার দিকে ধানসিঁড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড নলুয়া ভূঁইয়ারহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাঈন উদ্দিন ওই এলাকার জামাল উদ্দিনের ছেলে। সে স্থানীয় নলুয়া ভূঁইয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মাঈন উদ্দিনের সহপাঠী ফরহাদের বাবা ট্রাক্টর দিয়ে একটি ধান খেতে চাষ দিচ্ছিলেন। এর কিছুক্ষণ পর ফরহাদ ও মাঈন উদ্দিন ট্রাক্টরে চড়বে বলে দু’জন ট্রাক্টরের দুই পাশে উঠে বসে। এসময় চলন্ত অবস্থায় ট্রাক্টর থেকে পড়ে গিয়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মাঈন উদ্দিনের মৃত্যু হয়।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ