Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে রকেট লঞ্চারসহ বিপুল অস্ত্র-গোলাবারুদ উদ্ধার, আটক ৩

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ১২:০৪ পিএম | আপডেট : ২:৪৩ পিএম, ২ জুন, ২০১৭

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল ৫ নম্বর সেক্টরে গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে বিপুল আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও বোমা তৈরির সরঞ্জামসহ তিনজনকে আটক করেছে। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে অভিযান শুরু হয়।

শুক্রবার সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত থেকে রূপগঞ্জের পূর্বাচল ৫ নম্বর সেক্টরে অভিযান চালাচ্ছে পুলিশ।

তিনি জানান, ‘৬১টি রাইফেল, ৬৩টি এসএমজি, দুটি রকেট লঞ্চার, পাঁচটি পিস্তল, ডেটোনেটরসহ বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। বাড়ি ও পাশের লেক থেকে এসব উদ্ধার করা হয়।’

এ ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে আটক করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

এদিকে সকালে লেকের পানিতে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা তল্লাশি চালান।

এ ঘটনার খবর পাওয়ার পরপরই ঢাকা থেকে পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) ঘটনাস্থলে রওনা হয়েছেন বলে সংশ্লিষ্ট সূত্রগুলো জানিয়েছে। সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে এসে পৌঁছান স্থানীয় সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর।

ঘটনাস্থলে থাকা পুলিশ সদস্যরা উদ্ধার করা অস্ত্র সাজিয়ে রাখছেন। এ ব্যাপারে বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে প্রেস ব্রিফ করে পুলিশ।

এর আগে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মাহমুদুল ইসলাম জানান, গত বুধবার রকেট লঞ্চারসহ শরীফ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে নদীরপাড় থেকে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার হয়। ওই অস্ত্র মজুদ করার সঙ্গে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক করে পুলিশ। তবে আটক ব্যক্তিদের নাম প্রকাশ করা হয়নি।



 

Show all comments
  • jashim ২ জুন, ২০১৭, ১:২১ পিএম says : 0
    বাংলাদেশের পুলিশবাহিনীকে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ