Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নিখোঁজের তিনদিন পর গৃহবধূর লাশ মিলল সেপটিক ট্যাংকে

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ১১:৫৯ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহ শহরের উপ-শহরপাড়ার একটি সেপটিক ট্যাংক থেকে শুক্রবার সকালে নিখোঁজের তিন দিন পর মনোয়ারা খাতুন (৪৬) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি একই এলাকার নতুন কোর্টপাড়ার আব্দুর রহিম মহুরীর স্ত্রী। মনোয়ারা খাতুনকে হত্যার পর লাশ সেফটি ট্যাংকের মধ্যে লুকিয়ে রাখা হতে পারে বলে পুলিশ ধারণা করছে। এ ঘটনায় পারুল নামে সন্দেহভাজন এক মহিলাকে পুলিশ আটক করেছে।

ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্র নাথ সরকার জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে উপশহর পাড়ার ইফতেখারুল আলমের বাড়ির সেপটিক ট্যাংক থেকে শুক্রবার সকাল ১০টায় লাশটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থলে সহকারী পুলিশ সুপার ডা. কানিজ জাহান উপস্থিত ছিলেন।

নিহতর স্বামী আব্দুর রহিম মহুরী জানান, গত তিনদিন ধরে তার স্ত্রী নিখোঁজ ছিল। এ ব্যাপারে তিনি সন্ধানের দাবীতে মাইকিংও করেন। প্রতিবেশীরা জানান, বিভিন্ন এনজিও থেকে মনোয়ারা খাতুন নিজের নামে ঋণ নিয়ে পাড়ার একাধিক মহিলাদের দেন। এখন ওই সব মহিলারা আর কিস্তি বা ঋণ কোনটাই পরিশোধ করছে না। এদিকে এনজিওর প্রতিনিধিরা প্রতিনিয়ত টাকার জন্য ধরনা দিচ্ছে। এ নিয়ে মনোয়ারা খাতুনের সাথে ঋণ নেওয়া মহিলাদের প্রায় ঝগড়া বিবাদ হতো।

পুলিশের একটি সূত্র জানায়, ঘরের মধ্যে হত্যার পর লাশ টেনে হিঁচড়ে নিয়ে যাওয়ার আলামত পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ