Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ১১:৫৮ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনা শহরের মাসুম বাজার এলাকায় মোল্লা মাসুদ নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
নিহত মোল্লা মাসুদ পাবনা শহরের মাসুম বাজার এলাকার জাকির হোসেন মোল্লার ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোল্লা মাসুদ স্থানীয় মসজিদ থেকে তারাবির নামাজ শেষে বাড়ি ফেরার পথে মসজিদের সামনেই একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

ওসি আরো জানান, ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, মোল্লা মাসুদ যুবলীগ কর্মী বলে দাবি করেছে তার পরিবার। তবে সে পাবনা জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ