Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে ওষুধ মনে করে বিষপানে শিশু নিহত মা গ্রেফতার

| প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ১২:০০ এএম

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে ৮ মাসের অসুস্থ্য শিশুকে ঔষধ মনে করে বিষপানে মায়ের হাতে শিশু নিহত হয়েছে। গত বুধবার রাতে উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আদনান লাবিব সাদ ওই গ্রামের হারুন অর রশিদ খানের পুত্র। পুলিশ নিহত শিশুর মাতা সাদিয়া আক্তার বিথী (১৭) কে গ্রেফতার করেছে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় শ্রীপুর থানায় হত্যা মামলা হয়েছে।
শিশুর পিতা হারুন অর রশিদ অভিযোগ করেন, সংসারের কলহের জের ধরে তার স্ত্রী তাদের একমাত্র ৮ মসের শিশু পুত্র আদনান লাবিব সাদ কে রাতের বেলা দুধের সাথে কিটনাশক মিশিয়ে খাওয়ায়। শিশুটির অবস্থা খারাপ হলে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। তবে গ্রেফতারকৃত মাতা সাদিয়া আক্তার বিথী জানান, তাদের একমাত্র সন্তানটি অসুস্থ ছিল। রাতের অন্ধকারে ঔষধ মনে করে ভুলবশত কিটনাশক খাওয়ানো হয়। এতে সে কিছুক্ষনের মধ্যে বমি করতে করতে নিস্তেজ  হয়ে যায়। এলাকাবাসী ধারনা করছে, পারিবারিক কলহের জের ধরে কেউ না কেউ ঔষধের পরিবর্ততে হাতের নাগালে কীটনাশক রেখে দিয়ে একটি পরিস্থিতি সৃষ্টি করার পায়তারা করতে পারে। তদন্তকারী কর্মকর্তা এস.আই আজিজ বলেন, শিশুটি বিষ ক্রিয়ায় মারা গেছে কে দায়ী তা তদন্ত সাপেক্ষেই বলা সম্ভব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ