Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মানব সেবা প্রতিষ্ঠান ‘বায়তুশ শরফ’

| প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : মানব সেবার অনন্য এক প্রতিষ্ঠান ‘বায়তুশ শরফ’। পীর আওলিয়াদের দেখানো ত্বরিকায় মানব সেবার মাধ্যমে আল্লাহ তায়ালার রেজামন্দী হাসিল করাই বয়তুশ শরফের লক্ষ্য। কক্সবাজার বায়তুশ শরফ অন্যান্য সেবার পাশাপাশি প্রতিবছরের ন্যায় এবারো পবিত্র রমজানে ইফতার সামগ্রী বিতরণ করেছে। গতকাল কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে ইফতার সমাগ্রী বিতরণকালে কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক শিক্ষাবিদ আলহাজ্ব সিরাজুল ইসলাম একথা বলেন।
এসময় কক্সবাজার জেলার ৮ উপজেলা ও বান্দরবানের শতাধিক প্রতিষ্ঠান ও ব্যক্তির মাঝে চার টন ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মাঝে ছিল খেজুর, ছোলা, ডাল, তেল, চিরা, চিনি ও ঘি। এসময় আরো উপস্থিত ছিলেন, মাওলানা তাহেরুল ইসলাম, মাস্টার ফরিদ আহমদ, মুক্তিযোদ্ধা এসএম কামাল উদ্দিন, সাংবাদিক ফজলুল কাদের চৌধুরী, সাংবাদিক শামসুল হক শারেক, সাংবাদিক আব্দুল কুদ্দুস রানা ও মাওলানা শফিউল আলমসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ