Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধুনটের সাব-রেজিস্ট্রারকে পেটালেন পৌর মেয়র

| প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় ধুনট উপজেলার সাব-রেজিস্টারকে পেটানোর অভিযোগ উঠেছে আওয়ামী লীগ দলীয় পৌর মেয়রের বিরুদ্ধে। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন দলিল লেখক জানান, গতকাল দুপুর সাড়ে ১২টায় হঠাৎ করে মোটর সাইকেল নিয়ে ৩০/৪০ জন যুবককে সাথে নিয়ে ধুনট পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সদস্য এ জি এম বাদশা সাব-রেজিস্টার অফিসে আসেন। এসময় সাব-রেজিস্ট্রার প্রফুল্ল চন্দ্র মন্ডল এজলাসে বসে কাজ করছিলেন। মেয়র তার লোকজন নিয়ে গালাগলি করতে করতে এজলাসে প্রবেশ করে এক পর্যায়ে তাকে পেটাতে থাকে। পরে রেজিস্ট্রি অফিসের কর্মচারীরা তাকে উদ্ধার করে। ঘটনার পর প্রফুল্ল চন্দ্র মন্ডল এজলাস ছেড়ে বগুড়ায় চলে আসেন। ফলে শত শত মানুষ দুর দুরান্ত থেকে দলিল করতে এসেও ব্যর্থ হয়ে ফিরে যান। তারা আরো জানান, ধুনট থানার মূল গেট আর রেজিস্ট্রি অফিসের গেটের দুরত্ব মাত্র ১০ গজ। মুখোমুখি দুটি অফিস। তারপরও হইচই হলেও পুলিশ আসেনি।
সাব-রেজিষ্টার প্রফুল্ল চন্দ্র মন্ডল জানান, মেয়র বুধবার একটি দলিল করলেও সেই দলিলের সরকারী ফি দেন নি। এ বিষয় নিয়ে সংশ্লিষ্ট দলিল লেখক নুরুল ইসলামকে সরকারী ফি প্রদানে কথা বলা হয়। ওই কথার সুত্র ধরে দলবল নিয়ে মেয়র অফিসে প্রবেশ করে অকথ্য ভাষায় গালাগালিসহ লাঞ্ছিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ