Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্মরণসভায় মহিউদ্দিন চৌধুরী

| প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ১২:০০ এএম

আবদুল হাকিম কন্ট্রাক্টর আজীবন স্মরণীয় হয়ে থাকবেন
চট্টগ্রাম ব্যুরো : মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, সৎ কর্ম ও ত্যাগের জন্য আবদুল হাকিম কন্ট্রাক্টর আজীবন স্মরণীয় হয়ে থাকবেন। তার ভোগ বিলাসের কোন আকাক্সক্ষা ছিল না। তিনি বর্তমান ও আগামী প্রজন্মকে নীতিবান, চরিত্রবান ও আদর্শবান হওয়ার পরামর্শ দেন। গত মঙ্গলবার আবদুল হাকিম কন্ট্রাক্টরের ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মহিউদ্দিন চৌধুরী বলেন, আবদুল হাকিম কন্ট্রাক্টর সমাজের বঞ্চিত মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করেছেন। তিনি বলেন, সৎ সন্তান একজনই যথেষ্ট। তিনি সমাজের উন্নয়নের জন্য মনজুর আলমের মত যোগ্য এবং সৎ সন্তান রেখে গেছেন। পিতার পদাঙ্ক অনুসরণ করে মনজুর আলম সমাজের শিক্ষা, চিকিৎসা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
সাবেক গণপরিষদ সদস্য ও আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ ইসহাক মিয়ার সভাপতিত্বে মোস্তফা হাকিম বিশ^বিদ্যালয় কলেজে অনুষ্ঠিত স্মরণসভায় বিশেষ অতিথি ছিলেন মরহুম আবদুল হাকিমের নাতি মোহাম্মদ দিদারুল আলম এমপি। বক্তব্য রাখেন আবদুল হাকিম কন্ট্রাক্টরের বড় ছেলে শিল্পপতি আবু তাহের, কাউন্সিলর নিছার উদ্দিন আহমদ মঞ্জু, জহুর আলম জসিম, যুবলীগ নেতা মহিউদ্দিন বাবলু, আকবর শাহ থানা আওয়ামী লীগের সভাপতি সোলতান আহমদ চেয়ারম্যান, সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ আলতাফ হোসেন, মোস্তফা হাকিম গ্রæপের পরিচালক মো. নিজামুল আলম, মোঃ সরোয়ার আলম, মো. ফারুক আজম, সাইফুল আলম, মো. শাহিদুল আলম, শ্রমিক নেতা শফি বাঙালি, মোস্তফা হাকিম কলেজের অধ্যক্ষ মো. আলমগীর, উপাধ্যক্ষ বাদশা আলম প্রমুখ। পরে মরহুম আবদুল হাকিম কন্ট্রাক্টরের আত্মার মাগফেরাত কামনায় খতমে কোরআন, মিলাদ মাহফিল, বিশেষ দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ