Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মুসলিম লীগের রাজশাহী মহানগর আহŸায়ক আমিনুল ইসলাম খোকনের ইন্তেকাল কেন্দ্রীয় নেতৃবৃন্দের শোক প্রকাশ

| প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ মুসলিম লীগ-এর রাজশাহী মহানগর আহŸায়ক আমিনুল ইসলাম (৭৮) আজ ( বৃহস্পতিবার) ভোররাতে রাজশাহীর নিজবাড়ীতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ সন্তান, আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, রাজনৈতিক সহকর্মীসহ ও অসংখ্য গুনগ্রাহী রেখে যান। আজ বাদ জোহর নিজবাড়ীতে জানাজাশেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। তাঁর নামাজে জানাজায় দলীয় নেতাকর্মী, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ শরীক হন।
কেন্দ্রীয় নেতৃবৃন্দের শোক প্রকাশ
সংগঠনের রাজশাহী মহানগর আহŸায়ক আমিনুল ইসলামের ইন্তেকালে বাংলাদেশ মুসলিম লীগের ভারপ্রাপ্ত সভাপতি বদরুদ্দোজা আহমাদ সুজা (সাবেক এমপি), মহাসচিব কাজী আবুল খায়ের, নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার ও সিনিয়র প্রেসিডিয়াম সদস্য আতিকুল ইসলাম গভীর শোক প্রকাশ করে শোকসস্তুপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত ও জান্নাতের সর্বোচ্চ মর্যাদা কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ