Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

হাসপাতালের উন্নয়ন কাজ পরিদর্শনে রাজবাড়ী মেয়র

| প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : ২৫০ শয্যা বিশিষ্ট রাজবাড়ীর আধুনিক সদরহাসপাতালে চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন রাজবাড়ীর পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তিনি হাসপাতালে চারটি ঠিকাদারী প্রতিষ্ঠানের সমন্ময়ে সিভিল, সেনেটারী ও ইলেকট্রিক্যাল ওয়ার্কের উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।
পরিদর্শনে আরো উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডাঃ মোঃ রহিম বকস, সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার সুশীল কুমার, পিডবিøউডি প্রকৌশলী জাকির হোসেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ খান মোঃ জহুরুল হক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েদ আলী সোহরাব, জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, সদর হাসপাতালের প্রকৌশলী অশোক কুমার দত্ত প্রমূখ।
পরিদর্শন শেষে মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, সদর হাসপাতালের উন্নয়নমূলক কাজ চলছে, আজ আমরা তা ঘুরে দেখলাম। তবে এখনি বলার মতো কিছু হয় নাই। কাজ শেষে হলে এ কাজের মূল্যায়ন করাহবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ