Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ইফতার আয়োজনে প্রতিপক্ষের হামলা

| প্রকাশের সময় : ২ জুন, ২০১৭, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার ইউপি চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান সুমনের ইফতার আয়োজনে হামলা চালিয়েছে প্রতিপক্ষ। এসময় বারেক বেপারী(৪৫) নামের একজনকে কুপিয়ে গুরতর জখম করা হয়েছে এবং তাকে চিকিৎসা দিতে নিলেও পথিমধ্যে বাঁধা সৃষ্টি করে হামলা কারীরা। গতকাল বৃহস্পতিবার সকালে বাঁশগাড়ি এলাকার আউলিয়ার চর গ্রামে এঘটনা ঘটে।
ভূক্তভোগী ও গ্রামবাসী জানায়, সমাজের মনুষদের ইফতার করানোর জন্য নিজ বাড়িতে ইউপি চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান সুমনের পক্ষ থেকে বৃহৎ আয়োজনে ইফতারী তৈরির কাজ চলছিল। এসময় প্রতিপক্ষ আকতার সিকদার, মামুন সিকদার, খবির মৃধা, জসিম, ফরিদ হাওলাদার, কাশেম বেপারী ও ফারুক মৃধা দেশীয় অস্ত্রে সর্জ্জিত হয়ে উক্ত আয়োজনে হামলা চালায়। এসময় তারা ইফতার সামগ্রী নষ্ট করে ফেলে।
এব্যাপারে খাসের হাট পুলিশ ফাঁড়ির চার্জে থাকা এস.আই শামিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ‘ যারা এঘটনা ঘটিয়েছে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ