Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কলারোয়ায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৭, ১:৩৯ পিএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় কলারোয়া উপজেলায় তহমিনা খাতুন (১৯) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ভোরে কলারোয়া উপজেলার দেয়াড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধূ তহমিনা একই উপজেলার দেয়াড়া গ্রামের ইমান আলি সরদারের মেয়ে।
দেয়াড়া ইউপি সদস্য তোজাম্মেল হোসেন সাংবাদিকদের জানান, দুই বছর আগে যশোর জেলার ঝিকরগাছা থানার রাজবাড়ি গ্রামের মনিরুল ইসলামের সাথে তহমিনার বিয়ে হয়। বিয়ের পর থেকে মনিরুল যৌতুকের দাবিতে তাকে বিভিন্নভাবে নির্যাতন করতো। মেয়ের সুখের কথা ভেবে তহমিনার পরিবার মনিরুলকে তিন দফায় প্রায় এক লাখ টাকা যৌতুক দেয়। বুধবার (৩১ মে) বিকালে মনিরুল শ্বশুর বাড়ি এসে বলে সে তহমিনাকে আর নির্যাতন করবে না এবং তহমিনাকে বাড়ি নিয়ে যেতে এসেছে। এই বলে সে শ্বশুর বাড়িতে রাত্রিযাপন করে।
বৃহস্পতিবার ভোরে মনিরুল স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে পালিয়ে যায়। পরে সে তার শাশুড়ির কাছে ফোন করে বলে আপনার মেয়ের কি হয়েছে দেখেন। তখন পরিবারের লোকজন ঘরে যেয়ে দেখে তহমিনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, তহমিনাকে শ্বাসরোধ করে হত্যার আলামত পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। মনিরুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ