Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৭, ১১:২৪ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে পর্যটকবাহী একটি পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে দেলোয়ার তালুকদার(৪০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার মাঝিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোটরসাইকেল চালক উপজেলার খাউলিয়া ইউনিয়নের মানিকজোড় গ্রামের মোতালেব তালুকদারের ছেলে। এতে গুরুতর আহত হয়েছেন একই এলাকার নাছির শিকদারের ছেলে মো. শাহিন শিকদার(২৯)। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
থানার ওসি (তদন্ত) তারক বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। স্থানীয়রা ও থানা পুলিশ জানায়, ভোর রাতে ঢাকা থেকে শরণখোলাগামী পর্যটকবাহী পরিবহনের (ঢাকা মেট্রো-ভ-১১-৬৬১৪) সাথে ভাড়ায় চালিত একটি মোট সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই পরিবহনের চালক পালিয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ