Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক মামলায় কালামৃধা : ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৭, ১২:০০ এএম

ভাঙ্গা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মাতুব্বরের বিরুদ্ধে মাদক মামলার অভিযোগপত্র আদালতে গৃহীত হওয়ায় তাকে সাময়িকভাবে বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। গতকাল বুধবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ড. সৈয়দা নওশীন পর্ণিনী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়।
ওই প্রজ্ঞাপনে বলা হয়েছে, কালামৃধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মাতুব্বরের বিরুদ্ধে ভাঙ্গা থানায় দায়ের করা মামলার (জি আর নং- ১১০/১২) অভিযোগত্রটি ২০১২ সালের ৩১ মে আদালতে গৃহীত হয়। এ কারণে তার ওপর উপজেলা পরিষদের ক্ষমতা অর্পণ ও জনস্বার্থের পরিপন্থি বলে সরকার মনে করেন। এ কারণে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯ এর ধারা ৩৪(১) মোতাবেক সাময়িকভাবে বরখাস্ত করা হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে এবং পরবতী নির্দেশ না দেয়া পর্যন্ত বলবৎ থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ