Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাবা ও সৎ মাসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৭, ১২:০০ এএম


সীতাকুন্ডে মৃত্যুর ১০ মাস পর যুবকের লাশ উত্তোলন
সৌমিত্র চক্রবর্তী, সীতাকুন্ড থেকে : সীতাকুন্ডে সাইফুল নামক এক যুবকের মৃত্যুর ১০ মাস পর তাকে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন তার মা। এ ঘটনায় তিনি সাইফুলের বাবা (নিজের স্বামী) ও সৎ মাসহ ১০জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ফলে ঘটনাটি নতুন করে তদন্ত শুরু হয়েছে। আদালতের নির্দেশে গতকাল (বুধবার) কবর থেকে তার লাশ উত্তোলন করা হয়েছে। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।
মামলার তদন্তকারী অফিসার সীতাকুন্ড থানার এস.আই মোঃ ইকবাল জানান, গত ১৫.০৯.১৬ইং তারিখে সীতাকুন্ডের সোনাইছড়ি ইউনিয়নের উত্তর ঘোড়ামরা গ্রামের মোমিন চৌধুরী বাড়ির দিদারুল আলম চৌধুরীর পুত্র মোঃ সাইফুল ইসলাম চৌধুরী (১৮) বিষপানে গুরুতর অসুস্থ হয়ে পড়ার পর তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে পরদিন তার মৃত্যু হয়। এ ঘটনার পর সাইফুলের বাবা এ ঘটনায় তিনি কোন অভিযোগ করবেন না জানিয়ে পাঁচলাইশ থানা থেকে বিনা ময়না তদন্তে লাশ নিয়ে দাফন করেন।
এদিকে সে ঘটনার এক মাস পর ১৭.১০.১৬ইং তারিখে নিহত সাইফুলের মা রাজিয়া সুলতানা বাদী হয়ে চট্টগ্রাম আদালতে একটি মামলা দায়ের করেন। কয়েক দফা শুনানী শেষে বিজ্ঞ আদালত সীতাকুন্ড থানাকে এ ঘটনায় মামলা নেবার জন্য নির্দেশ দেন। আদালতের নির্দেশে গতকাল সীতাকুন্ডের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রুহুল আমিনের উপস্থিতিতে সীতাকুন্ড থানার এস.আই ইকবাল সাইফুলের লাশ উত্তোলন করে ফরেনসিক বিভাগে পাঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ