Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিখোঁজের ৩ দিন পর যুবকের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : নিখোঁজ হওয়ার ৩ দিন পর সৈয়দ সারোয়ার জাহান জুয়েল (৩২) নামে এক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। গত মঙ্গলবার রাত ৯টায় শিবপুর থানা পুলিশ শিবপুরের কোদালকাটা গ্রামের মিলন মিয়ার মুরগীর ফার্মের বর্জের গর্ত থেকে লাশটি উদ্ধার করেছে।
জানা গেছে, শিবপুর উপজেলার ছোটাবন্দ গ্রামের মৃত সৈয়দ রবিকুল ইসলামের পুত্র সৈয়দ সারোয়ার জানাহন জুয়েল গত শনিবার রাতে দোকান থেকে মশার কয়েল আনার জন্য বাড়ী থেকে বেরিয়ে যায়। এরপর সে আর বাড়ী ফিরেনি। তার স্ত্রী ফেরদৌসি বেগম ও আত্মীয়-স্বজন বিভিন্ন জায়গায় খোজাখুজি করে কোথাও তাকে খুজে পায়নি। এ অবস্থায় তার চাচা সাইফুল ইসলাম হেকিম বাদী হয়ে শিবপুর থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরী করে। গত মঙ্গলবার তার স্ত্রী ফেরদৌসি বেগম লোকমারফত খবর পায় যে, কোদালকাটা গ্রামের মিলনের মুরগীর ফার্মের বর্জ্যরে গর্তে একটি বস্তাবন্দী লাশ পাওয়া গেছে। এব্যাপারে জুয়েলের স্ত্রী ফেরদৌসি বেগম বাদী হয়ে শিবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে কোদালকাটা গ্রামের আব্দুল কাদির মেম্বার (৬০), তার মেয়ের জামাই নরসিংদী শহরের ভেলানগর গ্রামের লিটন (৩৭) এবং ছোটাবন্দ গ্রামের আনোয়ার (৩৫) নামে ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ