Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গ্রিন ইউনিভার্সিটিতে নবীন বরণ

| প্রকাশের সময় : ৩১ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশে সামার সেমিস্টার শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল (মঙ্গলবার) গ্রিন অডিটোরিয়ামে ফুল দিয়ে নবাগত শিক্ষার্থীদের বরণ করে নেয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা। এর আগে গ্রিন ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. মো. গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের লক্ষ্য, উদ্দেশ্য ও নিয়মকানুন সম্পর্কে অবহিত করেন রেজিস্ট্রার লে. জেনা. (অব.) মো. মইনুল ইসলাম। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মো. ফৈয়াজ খান, ট্রেজারার ও ছাত্রবিষয়ক পরিচালক মো. শহীদ উল্লাহ, অ্যাডভাইজার প্রফেসর এম এম খান, ডিন প্রফেসর ড. মো. ফয়জুর রহমান, ড. হেলাল উদ্দিন আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।
গোলাম সামদানী ফকির বলেন, পিতা-মাতাকে শ্রেষ্ঠ উপহার দিতে আগামী চার বছর ধরে নিজেদের প্রস্তুত করতে হবে। নবীন বরণের মধ্য দিয়ে মূলত সেই প্রস্তুতিই শুরু হলো। তিনি বলেন, একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জে টিকে থাকতে ইংরেজি ভাষার ওপর অগাধ দক্ষতা থাকতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ