Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

গাছের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কায় ২ নারী নিহত

প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুরে প্রাইভেট কারের চাকা পাঙ্কচার হয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে প্রাইভেট কারের দুই মহিলা যাত্রী নিহত হয়েছে। গুরুতর আহত হয়ে কারের চালক হাসপাতালে ভর্তি হয়েছে।
আজ রোববার বেলা সাড়ে ১২টায় দিনাজপুর-রংপুর মহা-সড়কের ব্যাঙকালী সুন্দরবন ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- দিনাজপুর শহরের পাহাড়পুর এলাকার জুয়েল টাওয়ারের মৃত জুয়েলের স্ত্রী রাকতুবা বেগম (৩০) এবং তার বাড়ির গৃহপরিচারিকা রেজিয়া বেগম (২০)। রাকতুবা বেগম দিনাজপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে।
দিনাজপুর দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
তিনি জানান, দুর্ঘটনায় কবলিত প্রাইভেট কারটি উদ্ধার করা হয়েছে। দিনাজপুর শহর থেকে রংপুর যাওয়ার পথে দিনাজপুর সদর উপজেলার ব্যাঙকালী সুন্দরবন ইটভাটা এলাকায় প্রাইভেট কারের চাকা পাঙ্কচার হয়ে যায়। কারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে কারটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলে কারে থাকা দুই মহিলা যাত্রী নিহত হয়েছে। গুরুতর আহত হাসপাতালে ভর্তি হয়েছে হয়ে কারের চালক। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ