Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় টিএমএসএস ম্যাটস-এর ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বগুড়া অফিস | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৭, ৩:২৮ পিএম | আপডেট : ৬:২৯ পিএম, ৩০ মে, ২০১৭

বগুড়া অফিস : বগুড়ায় টিএমএসএস পরিচালিত ম্যাটস-এর এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত ছাত্রীর নাম ইসমত আরা পারভীন ( ২০)। সে বগুড়ার সোনাতলার হলিদা বগা গ্রামের গাজিউল ইসলামের কন্যা। শেষ বর্ষের পরীক্ষার পর থেকেই অস্থায়ী ভিত্তিতে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে পার্ট টাইম চাকরি করছিল সে।

ঘটনা সম্পর্কে জানা যায়, সোমবার রাত আনুমানিক সাড়ে ১১টায় ভারি কিছু একটা পতনের শব্দ পেয়ে লোকজন লোকজন শব্দের উৎসস্থলে গেলে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণাধীন লিফ্ট এর ফাঁকা জায়গায় ইসমত আরা পারভিনকে (২০) রক্তাক্ত ও মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তার লাশ ময়না তদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বগুড়া সদর থানার ওসি ( অপারেশন ) আবুল কালাম আজাদ এ প্রসঙ্গে জানান, কিভাবে ওই ছাত্রী মারা গেল তা সুরতহাল রিপোর্ট এবং পোষ্ট মর্টেমের পর বলা যাবে।
টিএমএসএস ম্যাটস এর প্রশাসনিক কর্মকর্তা শামীম ফেরদৌস জানান, দুর্ঘটনা ঘটার পর ওই ছাত্রীর আত্মীয় স্বজনকে জানান হয়েছে। নিহত ছাত্রীর বাবা গাজীউল হক তার মেয়ের মৃত্যুর উপযুক্ত তদন্ত দাবী করেছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ