Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের নারীসহ আহত ৬

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৭, ১২:০০ এএম


মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ একই পরিবারের ছয় জন আহতের ঘটনায় গত তিন দিনেও কাউকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। এদিকে হামলায় গুরুতর আহত মন্টু মিয়া(৪৫), করিমন নেছা(৭০) ঘটনার পর থেকেই বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
থানা ও আহত সূত্রে জানাযায়, উপজেলার জানখালী গ্রামের মৃত মুজাহার হাওলাদারের ছেলে ধলূ মিয়ার সাথে প্রতিবেশী মৃত এরফান তালুকদারের ছেলে আনোয়ার তালুকদারের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে একাধিকবার স্থানীয় সালিশ বৈঠক ও আদালতে মামলাও রয়েছে। ওই বিরোধের জের ধরে গত শনিবার বিকেলে তুষখালী ইউনিয়নের জানখালী বাজারে প্রতিপক্ষরা মন্টু মিয়ার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় স্বামী মন্টু মিয়াকে বাঁচাতে এলে স্ত্রী আয়েশা বেগম ও বোন রওশনারা বেগমকেও পিটিয়ে আহত করে। দ্বিতীয় দফায় প্রতিপক্ষ আনোয়ার তালুকদারের ছেলে আফান, জালাল, বেল্লাল তালুকদারের নেতৃত্বে ৮/১০ জনের একটি সন্ত্রাসী দল সন্ধ্যায় মন্টুর পিতা ধলূ মিয়ার বাড়িতে গিয়ে হামলা চালিয়ে বাড়ি-ঘরে ব্যাপক ভাঙচুর চালায়। এসময় বাধা দিলে বৃদ্ধ করিমন নেছা ও রেবা বেগমকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এঘটনায় ওই দিন রাতেই আহত মন্টুর ভাই কবির হোসেন বাদী হয়ে ৮জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই ওসমান গনি জানান, ঘটনার পরপরই আসামীরা এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় গ্রেফতার করা সমভব হয়নি। তবে আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ