Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে স্ত্রী খুন স্বামী আটক

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বাকলিয়া থানার মাস্টারপুল বৌবাজারে নিজ ঘরে খুন হয়েছেন গৃহবধূ শাহীনূর আক্তার (২৭)। তাকে গলা কেটে ও পেটে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তার স্বামী জামাল উদ্দীনকে আটক করেছে। গতকাল (সোমবার) বেলা আড়াই টায় পুলিশ ওই এলাকার একটি ভবনের ছয়তলার বাসা থেকে লাশ উদ্ধার করে।
থানার ওসি প্রণব কুমার চৌধুরী বলেন, দুপুরে স্থানীয়রা থানায় ফোন করে জানান, খালী বাসায় জামালের স্ত্রীর লাশ পড়ে আছে। পুলিশ এসে লাশ উদ্ধার করে। ওই সময় জামাল উদ্দীন তার কর্মস্থল চট্টগ্রাম ইপিজেডে ছিলেন বলেও জানান ওসি। পরে তাকে আটক করা হয়।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হতো। শাহীনূর আগে চাকরি করলেও বিয়ের পর চাকরি ছেড়ে দেন। দুই বছর আগে তাদের বিয়ে হয়। তবে তাদের কোন সন্তান নেই। জামালের বাড়ি কুমিল্লার মুরাদনগরে।
পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে সিআইডির ফরেনসিক টিমের সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ