Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরার মহম্মদপুরে দু’পক্ষের সংঘর্ষ আহত ১০

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৭, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : জমি নিয়ে বিরোধের জের ধরে মাগুরার মহম্মদপুর উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। গত রোববার বিকেলে পলাশবাড়িয়া ইউনিয়নের যশোবন্তপুর গ্রামের বিশ্বাস পাড়ায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই গ্রামের মোসলেম বিশ্বাস ও রফিক বিশ্বাসের মধ্যে দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় গতকাল উভয় পক্ষ দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কমপক্ষে ১০জন আহত হন। আহতদের মধ্যে হেমায়েত বিশ^াস (৪৫), মোসলেম বিশ^াস (৭০) ও জাবের বিশ^াসকে (১৮) মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কামাল বিশ^াস (৪০), জয় বিশ^াস (১৮) এবং মনির বিশ^াস (১৬) কে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মহম্মদপুর থানার (ওসি) মো. তরিকুল ইসলাম বলেন, বিরোধপূর্ণ জমির মালিকানা দাবি দাবি নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ