Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নরসিংদীর পেশাদার কিলার চায়না ফারুকের দুই দিনের রিমান্ড

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : নরসিংদীর বাদুয়ারচরের কুখ্যাত পেশাদার কিলার ফারুক ওরফে চায়না ফারুককে দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত। আজ থেকে দুই দিন তার এই রিমান্ডা কার্যকর হবে। এর আগে গত বৃহস্পতিবার রাতে নরসিংদী ডিবি পুলিশ তাকে বাদুয়ারচরের একটি পুকুর পাড় থেকে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, তার বিরুদ্ধে হাজীপুরের দেলোয়ার, ছাত্রলীগ নেতা মাহিন, বাদুয়ারচরের এবাদুল্লাহ খুনসহ ডাকাতি, অপহরণ, চাঁদাবাজী, রাহাজানী ও মাদক বেঁচা কেনার বহুসংখ্যক মামলা ও অভিযোগ রয়েছে। সে একজন অভ্যাসগত অপরাধী হিসেবে এলাকায় পরিচিত। তার ভয়ে সাধারণ মানুষ সবসময়ই শংকিত থাকে। সে বাদুয়ারচর গ্রামের আলা উদ্দিন মেম্বারের পুত্র। তার ভাইদের সংখ্যা ৭ জন। এই ৭ ভাই মিলিতভাবে একটি ভয়ংকর অপরাধী চক্র হিসেবে এলাকায় ত্রাসের রাজত্য কায়েম করেছে। এই ৭ ভাইয়ের প্রায় সবার বিরুদ্ধে ২/১টি করে খুনের মামলা রয়েছে। এদের মধ্যে চায়না ফারুকই সবচেয়ে ভয়ংকর সন্ত্রাসী। তার গডফাদার হচ্ছে হাজীপুর ইউনিয়নের একজন জনপ্রতিনিধি। যার বিরুদ্ধে সরকারের বিভিন্ন সংস্থাসহ থানায় রয়েছে বহুসংখ্যক মামলা ও অভিযোগ।
পুলিশ জানিয়েছে, নরসিংদী শহরের রাহাত সরকার নামে তার এক সতীর্থ সন্ত্রাসী স¤প্রতি মাধবদী এলাকায় গুলিবিদ্ধ হয়ে খুন হয়। এই রাহাত হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। পরে পুলিরে রাহাত হত্যাকান্ডের গুরুত্বপূর্ণ তথ্য দেয় এবং হত্যাকান্ডে সে নিজে জড়িত থাকার কথা স্বীকার করে। এই অবস্থায় তাকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। আদালত গতকাল সোমবার তার রিমান্ড আবেদনের শোনানী শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ