Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামবিদ্বেষী অপশক্তির কাছে সরকার নতি স্বীকার করেনি -তাহফিজে হারামাইন পরিষদ

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : তাহফিজে হারামাইন পরিষদ বাংলাদেশ-এর সভাপতি মাওলানা সাদেক আহমদ সিদ্দিকী এক বিবৃতিতে সুপ্রিমকোর্টের সামনের গ্রিক দেবীর মূর্তিটি অপসারণ করায় সন্তোষ প্রকাশ করে বলেছেন, দেশের ইসলামপ্রিয় জনতার দাবীর মুখে সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে মূর্তি অপসারণ করায় গাফ্ফার চৌধুরী, বদরুদ্দীন উমরসহ অনেকের গায়ে জ্বালা শুরু হয়েছে। বিবৃতিতে তিনি বলেন, এ প্রসঙ্গে বামপন্থী বুদ্ধিজীবীরা ইসলামী সংগঠনগুলোর বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যাচারে লিপ্ত হলেও তাদের একজন স্বীকার করেছেন, ‘মুসলমানরা মক্কা দখল করার পর খোদ ইসলাম ধর্মের প্রবর্তক কা’বাকে ইসলামের পবিত্রতম জায়গা ঘোষণা করে সেখান থেকে মূর্তিগুলো সরিয়ে দিয়েছিলেন’। কাজেই শতকরা ৯২ ভাগ মুসলিম অধ্যুষিত এ দেশে সুপ্রিমকোর্টের সামনে গ্রিক দেবীর মূর্তি কিভাবে থাকতে পারে?
বিবৃতিতে তিনি আরো বলেন, ইসলামপ্রিয় জনতার দাবীর মুখে এ মূর্তিটি অপসারণ করায় আমরা সরকারকে অভিনন্দন জানাচ্ছি। কেননা, ইসলামবিদ্বেষী অপশক্তির কাছে সরকার নতি স্বীকার করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ