Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৭, ১:৩৪ পিএম

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার : রায়পুরা উপজেলার চাঁনপুর গ্রামে সালিশ বৈঠকে ক্ষমতাসীন আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে অন্তত ২ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ২০ জন। নিহতরা হলেন- স্থানীয় রহিম ধরের ছেলে আবদুল কাদের (৪২), অলফত আলীর ছেলে ভুট্টো মিয়া (৫০)।

সোমবার সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েক বছর ধরেই চাঁনপুরের আব্দুল্লাহ বাড়ি ও খান্না বাড়ির প্রভাব বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল।এক বছর আগে খান্না বাড়ির সামছু হাজির ছেলে খোরশেদ মিয়াকে (৩৫) মেরে হাত-পা ভেঙে পঙ্গু করে দেয় আব্দুল্লাহ বাড়ির লোকজন।

এ ঘটনায় আওয়ামী লীগ নেতা কবির মিয়াসহ ২০/২৫ জনকে আসামি মামলাও করা হয়।

কয়েকদিন আগে বাড়িতে এসে কুয়েত প্রবাসী লিয়াকত এ ঘটনা মীমাংসার উদ্যোগ নেন। এরই অংশ হিসেবে সকালে চাঁনপুরের সওদাগরকান্দি এলাকায় সালিশ বৈঠক বসে।
সেখানে কথা কাটাকাটির এক পর্যায়ে সামছু হাজির লোকদের ওপর হামলা চালানো হয়। এতে কাদির মিয়া ঘটনাস্থলে এবং নবীনগর হাসপাতালে নেয়ার পথে ভুট্টো মিয়া মারা যান।

এ ঘটনায় আহত ২০ জনকে নরসিংদীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রায়পুরা থানার ওসি আজগারুল ইসলাম বলেন, এলাকাটি অত্যন্ত চরাঞ্চল। আমি নিজেই ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ