Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শোলাকিয়ায় জঙ্গি হামলায় আটক রাজীব গান্ধি রিমান্ডে

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৭, ১:১৩ পিএম

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা : জাহাঙ্গীর আলম ওরফে রাজীব গান্ধি ওরফে সুভাষকে তিন দিনের জন্য রিমান্ডে নেয়ার অনুমতি দিয়েছেন আদালত।

আজ সোমবার দুপুরে জাহাঙ্গীর আলম ওরফে রাজীব গান্ধি ওরফে সুভাষকে কিশোরগঞ্জ সিনিয়র জুডিসিয়াল আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক মো. ইকবাল মাহমুদ তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রাজীব গান্ধির বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ভূতমারা গ্রামে। গতকাল রবিবার সন্ধ্যার পর রাজিব গান্ধিকে কঠোর নিরাপত্তায় দিনাজপুর কারাগার থেকে কিশোরগঞ্জে নিয়ে আসা হয়।

পুলিশ জানায়, ঢাকার হলি আর্টিজান বেকারিতে হামলার অন্যতম পরিকল্পনাকারীর অভিযোগ ছাড়াও দেশের বিভিন্ন স্থানে ২৩টি মামলা রয়েছে তার বিরুদ্ধে।

উল্লেখ্য, গত বছরের ৭ জুলাই ঈদের দিন কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহের কাছে জঙ্গি হামলার ঘটনা ঘটে। এতে দুই পুলিশ, স্থানীয় এক নারী ও এক হামলাকারী নিহত হয়। এ ঘটনায় দায়ের করা মামলায় রাজীব গান্ধিকে অন্যতম পরিকল্পনাকারী হিসেবে সন্দেহ করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ