Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরের পূর্ব আঙ্গারিয়া গ্রামে আগুনে পুড়ে সাথী আক্তার (১৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সাথী রাজাপুরের মানকি সুন্দর গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে ও আঙ্গারিয়ার টমটম চালক লালু ফকিরের স্ত্রী। তাদের ছয় মাসের এক শিশু সন্তান রয়েছে।
এর আগে গত ৯ জানুয়ারি আঙ্গারিয়ায় শ্বশুর বাড়িতে অবস্থানকালে তার শরীরে আগুন লাগে।
স্থানীয় ও প্রতিবেশীরা জানিয়েছে, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ গত ৯জানুয়ারি সন্ধ্যায় ঘরের দরজা জানালা বন্ধ করে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এরপর শ্বশুর বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
সাথীর বাবা জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমি আমার জামাইয়ের কাছে শুনেছি মেয়ের জন্য খাবার রান্না করতে গিয়ে গায়ে আগুন লেগে তার শরীর ঝলসে যায়। তবে আমার জামাইয়ের সঙ্গে তার কোন বিরোধ ছিলনা।’
রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ বলেন, ‘আমরা এ বিষয়ে এখনো কোন অভিযোগ বা খবর পাইনি। তবে অভিযোগ পেলে এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ