Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রতিবন্ধীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন সাবেক মেয়র এম মনজুর আলম

| প্রকাশের সময় : ২৯ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতিবন্ধীদের মাঝে সহরি ও ইফতার সামগ্রী বিতরণ করেছে চট্টগ্রামের সাবেক মেয়র এম. মনজুর আলম। শনিবার নগরীর উত্তর কাট্টলীস্থ মোস্তফা হাকিম বাগান বাড়ীতে ৩ হাজার প্রতিবন্ধীর মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাবেক মেয়র ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম. মনজুর আলম বলেন, প্রতিবন্ধীরাও মানুষ। তাদেরকে অবহেলা না করে সমাজের সকল বিত্তবানরা সহায়তার মানসিকতা নিয়ে এগিয়ে আসলে ভিক্ষাবৃত্তি অনেকাংশে হ্রাস পাবে।
তিনি বলেন, প্রতিবন্ধীদের মাঝে অনেক প্রতিভা লুকিয়ে আছে। সম্মিলিত উদ্যোগ নিলে তাদের এ প্রতিভাকে কাজে লাগিয়ে তাদেরকে সাবলম্বী করে তোলা সম্ভব।
এসময় মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক মোঃ সরোয়ার আলম, মোঃ সাইফুল আলম, মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর, উপাধ্যক্ষ বাদশা আলম, বিশিষ্ট সমাজ সেবক নেছার আহমদ, লোকমান আলী, মোশারফ হোসেন উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • নাসরুল হক ২৯ মে, ২০১৭, ১:১৭ এএম says : 0
    প্রতিবন্ধীদের মাঝে সহরি ও ইফতার সামগ্রী বিতরণ করায় চট্টগ্রামের সাবেক মেয়র এম. মনজুর আলম সাহেবকে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ