Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাট ও বোয়ালমারী নিরাপদ মাতৃত্ব দিবস পালিত

| প্রকাশের সময় : ২৯ মে, ২০১৭, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা সংবাদদাতা : নিরাপদ প্রসব চাই স্বাস্থ্য কেন্দ্রে চল যাই এই ¯েøাগানের মধ্য দিয়ে নানা আয়োজনে জয়পুরহাটে পালিত হলো নিরাপদ মাতৃত্ব দিবস। দিবসটি উপলেক্ষ্যে রবিবার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে সিভিল সার্জন অফিসের উদ্যোগে নার্সিং ইনষ্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- সিভিল সার্জন ডাঃ হাবিবুল আহসান তালুকদার রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক তোফাজ্জল হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডাঃ জোবায়ের গালীব, সহাকরী পুলিশ সুপার একরামুল হক, ডাঃ পারভীন আকতার, ডাঃ মৌপিয়া মন্ডল প্রমুখ।
বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা : নিরাপদ প্রসব চাই স্বাস্থ্য কেন্দ্রে চল যাই এ শ্লোগানকে সামনে রেখে রোববার (২৮.০৫.১৭) সারাদেশের ন্যায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে বোয়ালমারীতে নিরাপদ মাতৃত্ব দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি র‌্যালি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কমপ্লেক্স মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য, রাখেন ডা. গিয়াস উদ্দিন আহমেদ, ডা. মোরশেদ আলম, ডা. শিরিনা, স্বাস্থ্য পরিদর্শক গোলাম মো. সবুর প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী সাইফুজ্জামান জিন্নাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ