Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কালকিনিতে বসত ঘরে অগ্নিসংযোগ

| প্রকাশের সময় : ২৯ মে, ২০১৭, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ী এলাকার দক্ষিণ বাঁশগাড়ী ভাদুড়ী গ্রামে গ্রাম্য দলাদলির জেরে খাবার হোটেল ব্যবসায়ী আলী হোসেন সরদারের বসত ঘরে অগ্নীসংযোগ করে পুড়িয়ে ফেলেছে প্রতিপক্ষ। গত শনিবার দিবাগত রাতে উক্ত অগ্নীসংযোগের ঘটনা ঘটে এবং এতে ৩লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ভূক্তভোগী পরিবারের দাবী। ভূক্তভোগী পরিবার ও গ্রামবাসী জানায়, গ্রাম্য দলাদলির জেরে গভীর রাতে প্রতিপক্ষ আকতার সিকদার, মামুন সিকদার, ইসমাইল সিকদার, খবির মৃধা, ফারুক তাদের দলবল নিয়ে হামলা চালালে ব্যবসায়ী আলী হোসেন সরদার তার পরিবার নিয়ে পালাতে সক্ষম হয়। এতে হামলাকারীরা তাদের না পেয়ে ক্ষিপ্ত হয়ে তার বসত ঘরে অগ্নীসংযোগ করে সব পুড়িয়ে দেয়।
এব্যাপারে খাসের হাট পুলিশ ফাঁড়ির চার্জে থাকা এস.আই সামিনুল ইসলাম অগ্নীসংযোগের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ‘ খবর পেয়ে পুলিশ সেখানে যায় কিন্তু ততক্ষনে অগ্নীসংযোগকারীরা পালিয়ে যায়। এব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ