Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সীতাকুন্ডে গৃহবধূকে গণধর্ষণ

| প্রকাশের সময় : ২৯ মে, ২০১৭, ১২:০০ এএম

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : সীতাকুন্ডে স্বামী পরিত্যক্ত এক গৃহবধূকে গণধর্ষণ করেছে দুই দুর্বৃত্ত। গত শনিবার রাতে উপজেলা সদর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে। এ বিষয়ে ভুক্তভোগি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাত আনুমানিক ১০টায় সীতাকুন্ড উপজেলা পরিষদের দক্ষিণে জনৈক জাহেদের গ্যারেজের পাশে বসবাসকারী গৃহবধূ দুই সন্তানের জননী পপিকে দুই দুর্বৃত্ত জোর পূর্বক পার্শ্ববর্তী বাগানে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। ঘটনার সময় অপর এক ব্যক্তি ধর্ষকদের সহযোগিতা করেন। পরে ধর্ষণ শেষে সবাই পালিয়ে গেলে এলাকাবাসী বিবস্ত্র অবস্থায় ধর্ষিতা শিউলি আক্তার পপি (৩০) কে উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ ধর্ষণের ঘটনা দেখে পুলিশে জানালে সীতাকুন্ড থানার এস.আই ইকবাল ঘটনাস্থলে গিয়ে দুই ধর্ষককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। গ্রেপ্তারকৃত ধর্ষকরা হলো লক্ষীপুর জেলার রামগতি থানার চর জাঙ্গালিয়া গ্রামের আবদুর রশিদের পুত্র মোঃ লিটন (৩২) ও একই থানার মোঃ ইউনুসের পুত্র মোঃ হারুন (৩৫)। তবে তারা সীতাকুন্ড পৌরসদরের ঐ এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো। ঘটনার তদন্তকারী অফিসার সীতাকুন্ড থানার এস.আই মোঃ ইকবাল প্রতিবেদককে বলেন, শনিবার রাত ১০টার দিকে ঐ স্বামী পরিত্যক্ত ঐ গৃহবধূকে তার বাড়ির পাশ থেকে দুই দুর্বৃত্ত তুলে নিয়ে পার্শ্ববর্তী বাগানে গণধর্ষণ করে। এসময় আরেক ব্যক্তি পাহারায় থেকে ধর্ষকদের সহযোগিতা করেন। ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ