Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৭, ১২:৪৭ পিএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : মির্জাপুর উপজেলার কদিম ধল্লা এলাকায় থেকে এলেঙ্গা পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটে অচল হয়ে পড়েছে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক। যার ফলে সীমাহীন দুর্ভোগ পড়েছে যাত্রীরা। যানজট দূর করতে কাজ করে যাচ্ছে পুলিশ।
পুলিশ সূত্র জানায়, শনিবার রাত সাড়ে ১১টার দিকে মির্জাপুর বাইপাসে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এর ফলে রাস্তা বন্ধ হয়ে যায়। খবর পেয়ে রাত ২টার দিকে রাস্তা থেকে বাসটি সরিয়ে নেয় পুলিশ। এরপর যান চলাচল শুরু হয়।
কিন্তু রবিবার ভোর ৪টার দিকে আবারও এলেঙ্গা এলাকায় বাস ও ট্রাকের আরেকটি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মহাসড়কে যানবাহন চলাচল আবারও বন্ধ হয়ে যায়। একপর্যায়ে বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্ত থেকে মির্জাপুর উপজেলার ঘেরুয়া পর্যন্ত যানজট বিস্তৃত হয়। সকালে পুলিশ দুর্ঘটনা কবলিত যানবাহন সরিয়ে নেওয়ার পর যানবাহন চলা শুরু হয়। বর্তমানে এলেঙ্গা থেকে ঢাকার দিকে যানবাহন চললেও টাঙ্গাইল থেকে এলেঙ্গার দিকে যানবাহন চলাচল বন্ধ আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ