Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ডাক্তার ফিরোজের ছোট ভাই আটক

| প্রকাশের সময় : ২৮ মে, ২০১৭, ১২:০০ এএম

বগুড়ায় দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল আহত

বগুড়া অফিস : বেপরোয়া গতিতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনায় এক পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় বগুড়ায় গত শুক্রবার রাতে গ্রেফতার হয়েছেন ডা.আশিক মাহমুদ ইকবাল স্বাধীন (৪৮)। তিনি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার এসাইনমেন্ট অফিসার ডাক্তার ফিরোজ মাহমুদ ইকবালের ছোট ভাই । তার বাড়ি শহরের মালতিনগর বকসি বাজার এলাকায়। পেশায় তিনি দন্ত চিকিৎসক। দুর্ঘটনায় আহত পুলিশ সদস্য সফিকুল ইসলামকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বগুড়া সদর থানা পুলিশ জানায়, শুক্রবার রাত দেড়টার দিকে ডা. আশিক নিজে তার প্রাইভেটকার চালিয়ে বেপারোয়া গতিতে শহরের কেন্দ্রস্থল সাতমাথা এলাকা অতিক্রম করছিলেন। এসময় বগুড়া সদর থানার কনস্টেবল শফিকুল ইসলাম ডিউটি শেষে সাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন। প্রাইভেটকারটি কনস্টেবল শফিককে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পুলিশ প্রাইভেটকারসহ ওই চিকিৎসককে ঘটনাস্থল থেকে আটক ও আহত পুলিশ কনস্টেবলকে উদ্ধার করে। এব্যাপারে সাব ইন্সপেক্টার মহসীন রেজা বাদী হয়ে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে ক্ষতিসাধান সহ মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ