Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলে সোনার বারসহ আটক ১

| প্রকাশের সময় : ২৮ মে, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : ভারতে পাচারকালে বেনাপোল’র গাতিপাড়া সীমান্ত থেকে গতকাল দুপুরে ২ কেজি ৩’শ গ্রাম ওজনের ৬ পিস সোনার বারসহ মনিরুজ্জামান (৩৫) নামে এক স্বর্ন চোরাচালানিকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

আটক মনিরুজ্জামান সীমান্তের বড়আঁচড়া গ্রামের গোলজার হোসেন’র ছেলে। তিনি দীর্ঘদিন ধরে সোনা পাচারের সাথে জড়িত রয়েছেন বলে বিজিবি জানায়। ২১ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে: তারেক আলম জানান, গাতিপাড়া সীমান্ত দিয়ে বিপুল পরিমান সোনা ভারতে পাচার হচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা পাচারের আগেই ঐ এলাকায় অভিযান চালিয়ে মনিরুজ্জামানকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ২ কেজি ৩’শ গ্রাম ওজনের ৬ পিস সোনার বার জব্দ করা হয়। আটক সোনার মূল্য ৯৬ লাখ টাকা বলে বিজিবি জানায়।
আটক পাচারকারীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধার করা সোনা বেনাপোল কাস্টম হাউসে জমা দেওয়া হয়েছে। এ ব্যাপারে একটি মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ