Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মণিরামপুরে কলেজ ছাত্রী ও কিশোরের ঝুলন্ত লাশ

| প্রকাশের সময় : ২৮ মে, ২০১৭, ১২:০০ এএম

মণিরামপুর (যশোর) উপজেলা সংবাদদাতা : যশোরের মণিরামপুরে বিপাশা মন্ডল লক্ষী নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বিপাশা মন্ডল লক্ষী উপজেলার লখাইডাঙ্গা গ্রামের রনজিৎ মন্ডলের মেয়ে। সে যশোর এমএম বিশ্ববিদ্যালয় কলেজের দর্শন বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্রী ছিলো। পুলিশ ও স্থানীয়রা জানান, বিপাশা মন্ডল লক্ষী যশোর এমএম কলেজে পার্শ্বে একটি ম্যাচে থেকে পড়া লেখা করত। সেখান থেকে বৃহস্পতিবার সকালে সে বাড়ীতে আসে। শুক্রবার ভোরে স্থানীয়রা তাকে বাড়ীর পাশ্ববর্তী একটি আম গাছের ডালে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। মণিরামপুর থানার এসআই জুয়েল রানা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। তিনি জানান, প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। প্রতিবেশীরা জানান, পার্শ্ববর্তী পাঁচবাড়ীয়া গ্রামের এক ছেলের সাথে লক্ষীর প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে লক্ষীর সাথে তার পরিবারের ঝগড়া-বিবাদ হয়। মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।
অপরদিকে, যশোরের মণিরামপুরে হৃদয় দাস (১৭) নামের এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হৃদয় দাস উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের বকুল দাসের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, হৃদয় দাস মণিরামপুর উপজেলার খেদাপাড়া গ্রামের আত্মীয় নিমাই দাসের বাড়ীতে বেড়াতে যায়। সেখানে সে শয়ন কক্ষের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে খেদাপাড়া পুলিশ ফাঁড়ির এসআই ইকবাল হোসেন লাশ উদ্ধার করে মর্গে পাঠান। এ ঘটনায় মণিরামপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ