Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘাটাইলে সীমানার বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একজন খুন

ঘাটাইল(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ৫:৫৮ পিএম

ঘাটাইল(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা : ঘাটাইলে সীমানার গাছ কাটা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাতে আজাহার আলী (৫৫) খুন হয়েছে। গুরুতর আহত হয়েছে তার স্ত্রী হাজেরা বেগম (৪৫)। শনিবার দুপুরে ঘাটাইল উপজেলার নুচিয়া মামুদপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার নুচিয়া মামুদপুর গ্রামে আজাহার উদ্দিনের সাথে প্রতিবেশী শামসুল ও রনিদের বিরোধ চলে আসছিল। গতকাল দুপুরে আজাহার তার বাড়ির সীমানায় গাছ কাটতে গেলে রনি ও শামছুল বাঁধা দেয়। এ নিয়ে তাদের সাথে বাকবিতন্ডায় সৃষ্টি হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে রনিও শামসুল লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে আজাহারের মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে সাথে সাথে সে মাটিতে লুটিয়ে পড়ে এবং ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আজাহারের স্ত্রী হাজেরা বেগম (৪৫)গুঁড়তর আহত হয়। আহত হাজেরা বেগমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মহি উদ্দিন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দোষীদের দ্রুত গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ