Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ঘুমন্ত নাতিকে কুপিয়ে খুন করলেন দাদা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ১০:৩২ এএম | আপডেট : ১১:০৯ এএম, ২৭ মে, ২০১৭

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানের আট বছর বয়সী শিশু পুত্র সম্রাটকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছেন দাদা। এ ঘটনায় দাদা ইসরাইল মালিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত মধ্যরাতে সদর উপজেলার বকচরা গ্রামে এ ঘটনা ঘটে। শিশু স¤্রাট সদরের আগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান মজনু মালির ছেলে এবং স্থানীয় বকচরা মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র।
শনিবার সকালে পারিবারিক সূত্রে জানা গেছে, চেয়ারম্যান মজনু মালির বাবা ইসরাইল মালি বেশ কিছুদিন যাবত মানসিক ভারসাম্যহীন ভাবে জীবনযাপন করছেন। প্রতিদিনের ন্যায় শুক্রবার দিবাগত রাতের খাওয়া শেষে পৌত্র সম্রাটকে কাছে নিয়ে দাদা ইসরাইল মালিসহ পরিবারের অন্যরা ঘুমিয়ে পড়েন। রাত ১২ টার দিকে ইসরাইল মালি একটি ধারালো দা দিয়ে ঘুমন্ত সম্রাটকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইসরাইল মালিকে গ্রেফতার করে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ ঘটনা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ঘাতক ইসরাইল মালিকে গ্রেফতার করে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ