Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় হাসানুল হক ইনু চোখ বন্ধ করে মাশুকের খুনিদের গ্রেফতার করুণ

| প্রকাশের সময় : ২৭ মে, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস ঃ জাসদের কেন্দ্রিয় নেতা ইমদাদুল হক ইমদাদের স্কুল পড়–য়া ছেলে মাশুক ফেরদৌস মাশুকের হত্যাকান্ডের বিচার ও খুনিদের গ্রেফতার দাবীতে আয়োজিত এক সমাবেশে প্রধাণ অতিথির বক্তব্য দিতে গিয়ে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, প্রশাসন নিরপেক্ষ ভাবে কাজ করলে সরকারের ভাবমুর্তি উজ্জল এবং কাজ না করলে ভাবুমর্তি ক্ষুন্ন হয়। তাই সরকারের একজন মন্ত্রী হিসেবে স্থানীয় প্রশাসনকে বলছি, মাশুকের খুনিরা যত প্রভাবশালীই হোকনা কেন তাদের চোখ বন্ধ করে ধরুন। তিনি বলেন, খুনের বিচার চাওয়া মানে প্রতিহিংসা চরিতার্থ করা নয়। বরং খুনের বিচার হলেই খুনোখুনি বন্ধ হয়। খুনের মামলা কখনো তামাদী হয়না বলেই ৭১ ও ৭৫ এর খুনিদের বিচার করা সম্ভব হয়েছে । অথচ খালেদা জিয়া ৭৫ ও ৭১ এর খুনিদের রাষ্ট্র ক্ষমতা ব্যবহা করে রক্ষার কত চেষ্টায় না করেছে ।’’
গতকাল শুক্রবার বিকেলে বগুড়া শহরের মাটিডালি বিমান মোড়ে আয়োজিত এই প্রতিবাদ সমাবেশেষে সভাপতিত্ব করেণ জাসদের বগুড়া শাকার ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হোসেন রতন। বক্তব্য রাখেন, জাসদ কন্দ্রেীয় কমটিরি সহ-সভাপতি আব্দুল হাই তালুকদার, শফি উদ্দনি মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, রোকনুজ্জামান রোকন, জাসদ কন্দ্রেীয় কমটিরি সাংগঠনকি সম্পাদক ও বগুড়া জলো জাসদরে সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মাসুক ফরেদৌসরে পতিা ও জাসদ কন্দ্রেীয় কমটিরি সদস্য মোঃ ইমদাদুল হক এমদাদ, জাসদ কন্দ্রেীয় কমটিরি সহ-সম্পাদক শরফিুল কবরি স্বপন, সহ-দফতর সম্পাদক সাজ্জাদ হোসনে, সদস্য আবু বক্কর, কুড়গ্রিাম জলো জাসদরে সভাপতি এড. ইমদাদুল হক ইমদাদ, নাটোর জলো জাসদরে সাধারণ সম্পাদক ডি এম রনি পারভজে আলম, বগুড়া জলো জাসদরে সাংগঠনকি সম্পাদক ববি প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ